ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মধুখালীতে যৌতুকের টাকা না পেয়ে গৃহবধূকে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৬
মধুখালীতে যৌতুকের টাকা না পেয়ে গৃহবধূকে হত্যা

ফরিদপুর: যৌতুকের টাকা না পেয়ে ফরিদপুরের মধুখালীতে মুন্নি বেগম (২২) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে।

রোববার (০৬ নভেম্বর) দুপুরে উপজেলার রায়পুর ইউনিয়নের ছকরিকান্দি গ্রাম শ্বশুরবাড়ি থেকে  গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

পরে  ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

স্থানীয়রা জানান, ৪ বছর আগে মুন্নির সঙ্গে ওই উপজেলার রায়পুর ইউনিয়নের ছকরিকান্দি গ্রামের হানিফ মণ্ডলের ছেলে সুমনের (২৮) বিয়ে হয়।

তাদের সংসারে সাইমন নামে একটি সন্তান রয়েছে। সন্তান জন্ম নেওয়ার পর মুন্নির স্বামী বিদেশে চলে যান। এরপর থেকেই শ্বশুরবাড়ির লোকজন তাকে যৌতুকের জন্য শারীরিকভাবে নির্যাতন করতে থাকে।

এরই ধারাবাহিকতায় শনিবার (০৫ নভেম্বর) রাতে মুন্নির ওপর নির্যাতন করলে মুন্নি বাবার বাড়িতে ফোন করেন। রোববার মুন্নির বাবা রহমান মেয়েকে বাড়িতে নিয়ে যাওয়ার জন্য মেয়ের শ্বশুরবাড়িতে আসেন। এসময় মুন্নির শ্বশুর-শাশুড়ি ও চাচা শ্বশুর সালিশের কথা বলে মুন্নির বাবা রহমানকে উঠানে বসিয়ে রেখে পালিয়ে যায়। পরে তার বাবা ঘরে গিয়ে মেয়ের মরদেহ দেখতে পান।

নিহত গৃহবধূর বাবা আব্দুর রহমান বাংলানিউজকে জানান, মুন্নিকে ওরা মেরে ফেলেছে। মুন্নির গলার বিভিন্ন স্থানে ক্ষতের চিহ্ন রয়েছে। আমি মেয়ের হত্যার বিচার চাই।

মধুখালী থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বাংলানিউজকে বলেন, এ ঘটনায় থানায় হত্যা মামলার প্রক্রিয়া চলছে। মুন্নির শ্বশুর বাড়ির লোকজনকে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৬

এএটি/ বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।