ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

না.গঞ্জের সেই বাড়িতে তদন্ত দল 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৬
না.গঞ্জের সেই বাড়িতে তদন্ত দল 

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের পাইকপাড়ায় দেওয়ান বাড়ির সেই জঙ্গি আস্তানা পরিদর্শন করেছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) ডিআইজি বনজ কুমার মজুমদারের একটি প্রতিনিধিদল।  

এ সময় বেশ কিছু আলামত সংগ্রহ করে সংশ্লিষ্টরা জানিয়েছেন, এখন থেকে মামলাটি পিবিআই তদন্ত করবে।

সোমবার (০৭ নভেম্বর) ওই বাড়িতে পরিদর্শনে যান পিবিআইয়ের প্রতিনিধিদল। এ সময় পিবিআই এর এডিশনাল ডিআইজি সাইদুর রহমান ও তিনজন এসপি মর্যাদার কর্মকর্তাসহ নারায়ণগঞ্জ পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বনজ কুমার মজুমদার সাংবাদিকদের জানান,  গত ২৭ আগস্ট ঘটনার পর নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলার কারণে পুলিশ সেটা তদন্ত করতো। কিন্তু পুলিশ হেড কোর্য়াটারের আইজিপির নির্দেশে দু’দিন আগে পিবিআইকে দায়িত্ব দেওয়া হয়েছে।  

‘তাই এখন থেকে পিবিআই মামলাটির তদন্ত করবে। এটা সন্ত্রাসী জঙ্গি কার্যক্রমের একটি জটিল মামলা। বিভিন্ন সূত্র ধরে আমাদের এগোতে হবে। জঙ্গি ঘটনার পেছনে কারা জড়িত এবং এখানে কার সহযোগী কারা ছিলো, কোথায় থেকে আসলো,-ইত্যাদি বিষয় দেখা হবে। এ কারণে এ মামলাটি নিষ্পত্তি করতেও একটু সময় লাগবে। ’ 

গত ২৭ আগস্ট পাইকপাড়া ‘অপারেশন হিট স্ট্রং’ নামের ওই অভিযানে তামিম চৌধুরীসহ আরও দুইজঙ্গির মৃত্যু হয়। এর পর থেকে ওই ফ্ল্যাট সিলগালা করে রাখে আইন-শৃঙ্খলা বাহিনী।  

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা,  নভেম্বর ০৭,  ২০১৬
এমএ/ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।