ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শাহজালালে হামলাকারী মাদকাসক্ত কিনা-জানতে টেস্ট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৬
শাহজালালে হামলাকারী মাদকাসক্ত কিনা-জানতে টেস্ট

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে হামলাকারী শিহাব (২৮) মাদক‍াসক্ত কিনা-তা জানতে পরীক্ষা-নিরীক্ষা করে দেখছেন চিকিৎসকরা। এ জন্যে ছয়টি টেস্টের নমুনা সংগ্রহ করা হয়েছে।

ঢাকা: শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে হামলাকারী শিহাব (২৮) মাদক‍াসক্ত কিনা-তা জানতে পরীক্ষা-নিরীক্ষা করে দেখছেন চিকিৎসকরা। এ জন্যে ছয়টি টেস্টের নমুনা সংগ্রহ করা হয়েছে।

 

মঙ্গলবার (০৮ নভেম্বর) ওই মামলার তদন্ত কর্মকর্তা বিমানবন্দর থানার পরিদর্শক মো. এজাজ শফী বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শিহাবের ইউরিন ও শরীর থেকে রক্ত সংগ্রহ করা হয়েছে। মোট ছয়টি টেস্ট করানো হবে। এর মধ্যে চারটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পরীক্ষা করানো হবে। বাকি দুইটি পরীক্ষা করানো হবে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে।

পরীক্ষার রিপোর্ট বুধবার (০৯ নভেম্বর) পাওয়া যাবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

এজাজ শফী জানান, মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত শিহাবকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে জিজ্ঞাসাবাদে তেমন কোনো তথ্য দেননি তিনি।

গত ০৬ নভেম্বর (রোববার) রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে শিহাব ছুরি হাতে হামলা চালায়। এ সময় তার ছুরিকাঘাতে সোহাগ আলী (৩০) নামে এক আনসার সদস্যের মৃত্যু হয়।

আর আহত অবস্থায় আটক শিহাবকে ওই দিনই ঢামেক হাসপাতালের পুরাতন ভবনের কেবিন ব্লকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৬
এজেডএস/জিপি/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।