ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শ্যামনগরে ইউপি চেয়ারম্যানের অপসারণ দাবি সদস্যদের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৬
শ্যামনগরে ইউপি চেয়ারম্যানের অপসারণ দাবি সদস্যদের ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হতদরিদ্রদের জন্য বরাদ্দ ১০ টাকা কেজি মূল্যের চাল নিয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগে কাশিমাড়ি ইউনিয়নের চেয়ারম্যান এস এম আব্দুর রউফের অপসারণ দাবিতে সংবাদ সম্মেলন করেছেন সাধারণ চার সদস্য।

সাতক্ষীরা: হতদরিদ্রদের জন্য বরাদ্দ ১০ টাকা কেজি মূল্যের চাল নিয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগে কাশিমাড়ি ইউনিয়নের চেয়ারম্যান এস এম আব্দুর রউফের অপসারণ দাবিতে সংবাদ সম্মেলন করেছেন সাধারণ চার সদস্য।

মঙ্গলবার (০৮ নভেম্বর) দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে চেয়ারম্যানের বিরুদ্ধে সীমাহীন দুর্নীতি, অনিয়ম ও স্বজনপ্রীতির অভিযোগ তুলে ধরা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ৭নং ওয়ার্ড সদস্য শাহাবাজ আলী বলেন, ইউনিয়নের দুস্থদের বাদ দিয়ে ধনী, সম্পদশালী, চাকরিজীবী ও চেয়ারম্যানের আত্মীয়স্বজনদের ১০ টাকার চালের কার্ড দেওয়া হয়েছে। তালিকা অরসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা ছাড়াও নাশকতা মামলার আসামি, বন্দুকযুদ্ধে নিহতের স্ত্রীর নাম রয়েছে।

আরো অভিযোগ করা হয়, অসংখ্য ভুয়া কার্ডও রয়েছে। ওইসব ভুয়া কার্ডের মাধ্যমে চাল উত্তোলন করে আত্মসাৎ করা হয়।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, কাশিমাড়ি ইউনিয়নের ৮নং ওয়ার্ড সদস্য আব্দুস সবুর মোল্লা, ন‍ারী সদস্য পাপিয়া হক ও সীতা রানী বৈদ্য।

এ ব্যাপারে কাশিমাড়ি ইউপি চেয়ারম্যান এস এম আব্দুর রউফের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি রিসিভ করেননি।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।