ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিলেটে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৬
সিলেটে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিলেটে নিজ বাড়ি থেকে আশরাফুল ইসলাম সেলিম (২৫) নামে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (০৮ নভেম্বর) সন্ধ্যায় নগরীর শামীমাবাদ শামীম ভিলা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

সিলেট: সিলেটে নিজ বাড়ি থেকে আশরাফুল ইসলাম সেলিম (২৫) নামে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

মঙ্গলবার (০৮ নভেম্বর) সন্ধ্যায় নগরীর শামীমাবাদ শামীম ভিলা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত সেলিম সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার আজমপুর গ্রামে আব্দুল জলিলের ছেলে। সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএ ৩য় বর্ষ দ্বিতীয় সেমিস্টারের ছাত্র সেলিম। তিনি পরিবারের সঙ্গে ওই বাসায় বসবাস করতেন।

সিলেট কোতয়ালী মডেল থানার লামাবাজার ফাঁড়ির ইনচার্জ (এসআই) বেনু চন্দ্র বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, সন্ধ্যায় বাসার নিজ কক্ষে থেকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, বিকেল ৪টার কোনো এক সময় সেলিম আত্মহত্যা করে। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। নিহতের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৬
এনইউ/আরআইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।