ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪৩১, ১৬ অক্টোবর ২০২৪, ১২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ভোটে বউকেও বিশ্বাস করলেন না ট্রাম্প!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৬
ভোটে বউকেও বিশ্বাস করলেন না ট্রাম্প!

শেষ পর্যন্ত নিজের বউয়ের উপর‍ও বুঝি ‘বিশ্বাস’ রাখতে পারলেন না রিপাবলিকান প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্প। না হলে ভোট দিতে গিয়ে এমন ‘কাণ্ড’ ঘটাবেন কেন। 

ঢাকা: শেষ পর্যন্ত নিজের বউয়ের উপর‍ও বুঝি ‘বিশ্বাস’ রাখতে পারলেন না রিপাবলিকান প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্প। না হলে ভোট দিতে গিয়ে এমন ‘কাণ্ড’ ঘটাবেন কেন।

 

নিউইর্য়কের একটি ভোটকেন্দ্রে স্ত্রী মেলেনিয়া ট্রাম্পকে নিয়ে ভোট দিতে যান ট্রাম্প। এক পর্যায়ে দেখা যায়, নিজের ভোট দেওয়া বিরত রেখে স্ত্রী কোথায় সিল মারছেন তা উঁকি দিয়ে দেখছেন তিনি। যদিও ভোট দেওয়ার বিষয়টি একেবারেই গোপনীয় ও ব্যক্তিগত।  

এদিকে, ট্রাম্পের ওই ঘটনার ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। অনেকে ওই ছবির নিচ্ছে বিভিন্ন হাস্যকর টুইটও করছেন। কেউ কেউ স্ত্রীর প্রতি ট্রাম্পের বিশ্বাসহীনতার প্রশ্নও তুলেছেন। কেউ আবার বলছেন, বিশ্বাস তো আছেন, উঁকি মেরে তা ঝালিয়ে নেওয়া আরকি।

কেউ আবার বলছেন, মেলেনিয়া আবার মিশেল ওবামার পথ অনুসরণ করে হিলারিকে ভোট দিচ্ছেন না তো! সেই দুশিন্তা থেকেই হয়তো ট্রাম্পের এ ‘আচরণ’।

বাংলাদেশ সময়: ০১২৭ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।