ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হাতীবান্ধায় বাল্যবিয়ে, কনের স্বামী ও বাবার কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩০ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৬
হাতীবান্ধায় বাল্যবিয়ে, কনের স্বামী ও বাবার কারাদণ্ড

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় বাল্যবিয়ের ঘটনায় কনের স্বামী ও বাবাকে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় বাল্যবিয়ের ঘটনায় কনের স্বামী ও বাবাকে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

 

বুধবার (০৯ নভেম্বর) সকালে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভ‍ূমি) আজিজুর রহমান এ রায় দেন।

সাজাপ্রাপ্তরা হলেন- উপজেলার সিংগিমারী ইউনিয়নের মধ্য ধুবনী গ্রামের বাসিন্দা কনের বাবা সাহাদাত হোসেন (৪৮) ও দক্ষিণ গড্ডিমারী গ্রামের আতিয়ার রহমানের ছেলে বর রশিদুল ইসলাম (২১)।

পুলিশ জানায়, মধ্য ধুবনী গ্রামের অষ্টম শ্রেণির এক ছাত্রীকে (১৪) গোপনে বিয়ে দেওয়া হয়। এমন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে কনের বাড়িতে অভিযান চালিয়ে রশিদুল ইসলাম ও সাহাদাত হোসেনকে আটক করা হয়।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বাংলানিউজকে জানান, সকালে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে বিচারক সাতদিনের কারাদণ্ডের নির্দেশ দেন।

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৬
এজি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।