ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আমগাছে ঝুলছিল কৃষকের মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৪
আমগাছে ঝুলছিল কৃষকের মরদেহ

রাজশাহী: রাজশাহীর তানোর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের কৃষ্ণপুর দক্ষিণপাড়া গ্রামে আবুল হোসেন (৫৫) নামে এক কৃষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৩ অক্টোবর) সকালে খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, বাড়ির পাশের একটি আমগাছের সঙ্গে কৃষক আবুল হোসেনের মরদেহ ঝুলতে দেখে সকালে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ আমগাছ থেকে কৃষকের মরদেহ উদ্ধার করে। তার মরদেহটি আমগাছের ডালের সঙ্গে গলায় দড়ি পেঁচিয়ে ফাঁস লাগানো অবস্থায় ছিল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্থানীয়রা জানিয়েছেন, স্ত্রীর সঙ্গে মাঝেমধ্যেই পারিবারিক কলহ জড়াতেন আবুল হোসেন। এমন একটি ঘটনার সূত্র ধরে গেল কয়েক দিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন আবুল হোসেন। এরপর আজ তার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়।

ওসি আরও বলেন, কৃষক আবুল হোসেনের দুই ছেলে রয়েছে। এ ঘটনার প্রকৃত কারণ জানতে পুলিশ পরিবার ও আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করছে। প্রাথমিকভাবে সবাই ধারণা করছেন, পারিবারিক চাপ ও মানসিক অবসাদ থেকে আবুল হোসেন আত্মহত্যা করে থাকতে পারেন। তবে পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

নিহতের মরদেহ ময়নাতদন্ত করলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। জিজ্ঞাসাবাদ শেষ হলে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৪
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।