ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পাবনায় অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার, আটক ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৫ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৬
পাবনায় অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার, আটক ৫

নিখোঁজের ২০ দিন পর পাবনার ঈশ্বরদী উপজেলায় শান্ত হোসেন (২০) নামে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে র‌্যাব। এ ঘটনায় জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করা হয়েছে।

পাবনা: নিখোঁজের ২০ দিন পর পাবনার ঈশ্বরদী উপজেলায় শান্ত হোসেন (২০) নামে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে র‌্যাব। এ ঘটনায় জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করা হয়েছে।

বুধবার (০৯ নভেম্বর) দুপুর ১২টায় উপজেলার জয়নগর লিচুবাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মৃত শান্ত ছলিমপুর গ্রামের লুনু মোল্লার ছেলে। আটক ব্যক্তিরা হলেন- জয়নগর গ্রামের শাহজাহান আলী, শান্ত, রাজু আহমেদ, হেমায়েতপুর এলাকার ফয়সাল ও আলম।

পাবনা র‌্যাব ক্যাম্পের কমান্ডার বীনা রানী দাস বাংলানিউজকে ‍জানান, গত ২২ অক্টোবর রাতে দুর্বৃত্তরা মোবাইলে অটোরিকশা ভাড়া নেওয়া কথা বলে শান্তকে দাশুড়িয়ায় যেতে বলেন। এরপর থেকে শান্ত নিখোঁজ ছিলেন।

এদিকে, ছলিমপুর এলাকার রাজুসহ কয়েকজন ওই অটোরিকশাটি মাত্র ১৬ হাজার টাকায় হেমায়েতপুরের ফয়সালের কাছে বিক্রি করেন। পরে  ‍অটোরিকশা বিক্রির সূত্র ধরে রাতেই রাজু ও ফয়সালকে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী জয়নগর এলাকায় একটি লিচু বাগান থেকে শান্তর মরদেহ উদ্ধার করা হয়।

মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৬
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।