ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চলন্ত ট্রেনে ছিনতাইকারীর হামলা, আটক ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৬ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৬
চলন্ত ট্রেনে ছিনতাইকারীর হামলা, আটক ২

রাজধানীর বিমানবন্দর এলাকায় চলন্ত ট্রেনে ছিনতাইকারীর স্ক্রু ড্রাইভারের আঘাতে মমিন (২৬) নামে এক যাত্রী আহত হয়েছেন। এ ঘটনায় দুই ছিনতাইক‍ারীকে আটক করেছে পুলিশ।

ঢাকা: রাজধানীর বিমানবন্দর এলাকায় চলন্ত ট্রেনে ছিনতাইকারীর স্ক্রু ড্রাইভারের আঘাতে মমিন (২৬) নামে এক যাত্রী আহত হয়েছেন। এ ঘটনায় দুই ছিনতাইক‍ারীকে আটক করেছে পুলিশ।

আহত যাত্রী মমিন বাংলানিউজকে জানান, ‘মঙ্গলবার (০৮ নভেম্বর) সন্ধ্যায় ট্রেনের ছাদে চড়ে সিরাজগঞ্জ থেকে ঢাকায় আসছিলাম। ট্রেনটি বিমানবন্দর এলাকায় পৌঁছালে দুই ছিনতাইকারী স্ক্রু ড্রাইভার দিয়ে আমার ঘাড়ে আঘাত করে টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। এ সময় ছাদে থাকা অন্য যাত্রীরা সুমন নামে এক ছিনতাইকারীকে ধরে ফেলেন’।

অপর ছিনতাইকারী হজরত আমার কাছ থেকে মোবাইল ছিনিয়ে নিয়ে চলন্ত ট্রেন থেকে লাফিয়ে পড়েন। এতে তিনি আহত হলে স্থানীয়রা তাকেও ধরে ফেলেন।  

বুধবার (০৯ নভেম্বর) সকালে ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিন ফারুক বাংলানিউজকে জানান, আহত মমিন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে চলে গেছেন। এ ঘটনায় দুই ছিনতাইকারীকে আটক করা হয়েছে। তাদের মধ্যে হজরত ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন ও সুমন থানায় রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৬
এজেডএস/এএটি/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।