ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজধানীতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০০ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৬
রাজধানীতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক আহত

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় দুর্বৃত্তদের হামলায় একটি অনলাইন পত্রিকার জ্যেষ্ঠ সাংবাদিক প্রকাশ বিশ্বাস আহত হয়েছেন। তিনি ওই পত্রিকার আদালত বিটে কাজ করেন।

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় দুর্বৃত্তদের হামলায় একটি অনলাইন পত্রিকার জ্যেষ্ঠ সাংবাদিক প্রকাশ বিশ্বাস আহত হয়েছেন। তিনি ওই পত্রিকার আদালত বিটে কাজ করেন।

বুধবার (৯ নভেম্বর) দুপুরে তিনি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন নেন।

এর আগে সকাল সাড়ে ৯টার দিকে যাত্রাবাড়ী কাজলা এলাকায় এ ঘটনা ঘটে।

প্রকাশ বিশ্বাস বাংলানিউজকে বলেন, সকালে একটি মাইক্রোবাসে ওঠার সঙ্গে সঙ্গে আগে থেকেই বসে থাকা পাঁচজন আমার হাত-পা, চোখ বেঁধে ফেলে এবং আমার মোবাইল ফোন কেড়ে নেয়। প্রায় এক ঘণ্টা মাইক্রোবাস চলে, সঙ্গে নগদ টাকা না থাকায় এ সময় তারা সম্ভবত হাতুড়ি দিয়ে আমার বাম হাত, বুক ও পায়ে আঘাত করে। বিকাশের মাধ্যমে তাদের ২০ হাজার সংগ্রহ করে দিলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে রাস্তায় ফেলে যায় দুর্বৃত্তরা।

সেখান থেকে স্থানীয়রা উদ্ধার করে প্রকাশ বিশ্বাসকে ঢামেক হাসপাতালে নিয়ে আসে।

এ প্রসঙ্গে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান জানান, বিষয়টি আমরা শুনেছি। তদন্ত অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৬
এজেডএস/ওএইচ/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।