ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাভারে সড়ক দুর্ঘটনায় নিহত ১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
সাভারে সড়ক দুর্ঘটনায় নিহত ১

সাভারে যাত্রীবাহী ইজিবাইক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাতপরিচয়(৩০)এক যুবক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও একজন।

সাভার (ঢাকা):  সাভারে যাত্রীবাহী ইজিবাইক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাতপরিচয়(৩০)এক যুবক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও একজন।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) সন্ধ্যায় আনোয়ার জং আশুলিয়া সড়কের সাভারের কলমার ঢাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবকের নামপরিচয় জানা না গেলেও স্থানীয়রা কেউ কেউ বলছেন, তার বাড়ি আশুলিয়ায় হতে পারে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে সাভারের সিঅ্যান্ডবি বাসস্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে আশুলিয়া বাসস্ট্যান্ডে যাচ্ছিলো একটি ইজিবাইক। ইজিবাইকটি কলমার ঢাল এলাকায় পৌঁছালে সামনে থেকে আসা একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপ ভ্যানে থাকা এক যুবক নিহত হন। এসময় আহত হন আরও একজন।  

পরে স্থায়ীয়দের মাধ্যমে খবর পেয়ে পরিবারের সদস্যরা তার মরদেহ উদ্ধার করে বাড়ি নিয়ে গেছে বলে জানা যায়। আহত ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিষয়টি নিশিচত করেছেন সাভার সদর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান সোহেল রানা।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
পিসি/
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।