ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় ২৬ কেজি গাঁজাসহ আটক ৭

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
বগুড়ায় ২৬ কেজি গাঁজাসহ আটক ৭

বগুড়ায় পৃথক অভিযান চালিয়ে ২৬ কেজি গাঁজাসহ সাত মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

বগুড়া: বগুড়ায় পৃথক অভিযান চালিয়ে ২৬ কেজি গাঁজাসহ সাত মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। এ সময় মাদকদ্রব্য বহনের কাজে ব্যবহৃত ট্রাকটি ২০ মেট্রিকটন পাথরসহ জব্দ করা হয়।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) সন্ধ্যায় র‌্যাব-১২ বগুড়া ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন টাঙ্গাইলের ভুয়াপুর থানার নিকরাইল গ্রামের মৃত আকবর আলীর ছেলে পাপন আলী (৩২),  আকালু গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম (৪০), কুড়িগ্রামের ফুলবাড়ী থানার আজোয়াটারী গ্রামের অনাথ চন্দ্র সেনের ছেলে অলঙ্গ চন্দ্র সেন (৫৫),  গাবতলী উপজেলার সাওলাকান্দির আব্দুল জলিলের ছেলে রাশেদ মিয়া (২৪), তারাজুল ইসলামের ছেলে সোহেল রানা (১৯), নিশিন্দারা গ্রামের সৈয়দ আলীর ছেলে সাইদুল ইসলাম (৩০) ও শিবগঞ্জ উপজেলার নিমার পাড়ার আব্দুল কুদ্দুস প্রামাণিকের ছেলে জিয়াউর রহমান (২৫)।

র‌্যাব সূত্র জানায়, বৃহস্পতিবার (১০ নভেম্বর) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে শাজাহানপুর উপজেলার বনানীস্থ একটি পেট্রোল পাম্পের সামনে বুড়িমাড়ী থেকে শেরপুরগামী একটি পাথরবোঝাই ট্রাকে তল্লাশি চালিয়ে ২০ কেজি গাঁজাসহ চারজন মাদক ব্যবসায়ীকে আটক ও একটি  ট্রাক জব্দ করা হয়।

অপরদিকে বুধবার (০৯ নভেম্বর) দিবাগত মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার বিসিক এলাকায় অভিযান চালিয়ে শাড়ি ও থ্রি-পিস কাপড়ের মধ্যে বিশেষ কায়দায় রাখা ছয় কেজি গাঁজাসহ তিনজনকে আটক করা হয়।

এসব ঘটনায় শাজাহানপুর ও বগুড়া সদর থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬

এমবিএইচ/এএটি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।