ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কোম্পানীগঞ্জে ট্রলার ডুবিতে নিহত ২, জীবিত উদ্ধার ৩০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
কোম্পানীগঞ্জে ট্রলার ডুবিতে নিহত ২, জীবিত উদ্ধার ৩০

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ছোট ফেনী নদীতে ট্রলার ডুবে গেছে। এ ঘটনায় শিশুসহ দুইজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আর জীবিত উদ্ধার করা হয়েছে ৩০ জনকে।

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ছোট ফেনী নদীতে ট্রলার ডুবে গেছে। এ ঘটনায় শিশুসহ দুইজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

আর জীবিত উদ্ধার করা হয়েছে ৩০ জনকে।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার চরএলাহী ইউনিয়নের উরির চর সংলগ্ন ছোট ফেনী নদীতে এ ট্রলার ডুবির ঘটনা ঘটে।

নিহতরা হলো-চরএলাহী ইউনিয়নের ছয় নম্বর ওয়ার্ডের ইব্রাহীমের ছেলে হৃদয় (৫) ও একই ওয়ার্ডের আলী আহাম্মদের ছেলে আশিক (১৬)।

স্থানীয় চরএলাহী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবদুর রাজ্জাক বাংলানিউজকে জানান, সকাল ১১টায় ৩০-৩৫ জন যাত্রী নিয়ে স্থানীয় নূরনবী মিঞার ট্রলার চরতোরাব আলী এলাকা থেকে উরিরচর যাচ্ছিল।   এসময় স্রোতের তোড়ে যাত্রীসহ ট্রলারটি নদীতে ডুবে যায়। স্থানীয় জনগণ ও জেলেদের সহায়তায় ৩০ জন যাত্রীকে জীবিত উদ্ধার করা হয়। এসময় হৃদয় ও আশিককে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

জীবিত উদ্ধার করা ৩০ জনের মধ্যে কয়েকজন আহত হয়েছেন। তাদের কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এসব তথ্যের সত্যতা নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবদুল মজিদ বাংলানিউজকে জানান, এ ঘটনায় আর কেউ নিখোঁজ নেই।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
এসআই

** কোম্পানীগঞ্জে ট্রলার ডুবে শিশুর মৃত্যু, নিখোঁজ অনেকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।