ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কাহারোলে এসএসসি’র ফরম পূরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৭ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
কাহারোলে এসএসসি’র ফরম পূরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগ

২০১৭ সালের এসএসসি পরীক্ষার ফরম পূরণে দিনাজপুরের কাহারোলের সাহাপুর মাধ্যমিক বিদ্যালয় কর্তৃপক্ষের বিরুদ্ধে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগ উঠেছে।

দিনাজপুর: ২০১৭ সালের এসএসসি পরীক্ষার ফরম পূরণে দিনাজপুরের কাহারোলের সাহাপুর মাধ্যমিক বিদ্যালয় কর্তৃপক্ষের বিরুদ্ধে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) বিকেলে বিদ্যালয়ের অর্ধশতাধিক পরীক্ষার্থী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), শিক্ষা কর্মকর্তা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বরাবর লিখিত অভিযোগ দেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, আসন্ন এসএসসি পরীক্ষার ফরম পূরণের ১৩ তারিখ পর্যন্ত সময় আছে। সাহাপুর মাধ্যমিক বিদ্যালয়ের কর্তৃপক্ষ বিজ্ঞান বিভাগের এসএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে ২ হাজার ৭শ’ টাকা ও মানবিক শাখায় ২ হাজার ৬শ’ টাকা করে নিচ্ছে।

দিনাজপুর শিক্ষা বোর্ডের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মো. মানিক হোসেন বাংলানিউজকে জানান, সর্বসাকুল্যে বোর্ড ফি ১ হাজার ৫শ’ টাকা ও কেন্দ্রীয় ফি বাবদ ৩শ’ টাকা নিতে পারে, এর বেশি নেওয়া যাবে না। কেউ যদি এর বেশি নিয়ে থাকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাহাপুর মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. মোসলিম উদ্দীনের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন কেটে দেন।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
আরবি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।