ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

প্রতারকের খপ্পরে টাকা খোয়ালেন অবসরপ্রাপ্ত সেনা সদস্য

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
প্রতারকের খপ্পরে টাকা খোয়ালেন অবসরপ্রাপ্ত সেনা সদস্য

বগুড়ার সোনাতলা উপজেলায় প্রতারকের খপ্পরে পড়ে ৫০ হাজার টাকা খোয়ালেন অবসরপ্রাপ্ত সেনা সদস্য মোন্তেজার রহমান। বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুরের পর উপজেলা পরিষদ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। মোন্তেজার রহমান উপজেলার শিচারপাড়া গ্রামের বাসিন্দা।

বগুড়া: বগুড়ার সোনাতলা উপজেলায় প্রতারকের খপ্পরে পড়ে ৫০ হাজার টাকা খোয়ালেন অবসরপ্রাপ্ত সেনা সদস্য মোন্তেজার রহমান।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুরের পর উপজেলা পরিষদ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

মোন্তেজার রহমান উপজেলার শিচারপাড়া গ্রামের বাসিন্দা।
 
তিনি বাংলানিউজকে জানান, দুপুরে সোনালী ব্যাংক থেকে পেনশনের ৫০ হাজার টাকা উত্তোলন করেন। এরপর টাকাগুলো একটি ব্যাগে নিয়ে পায়ে হেঁটে উপজেলা পরিষদের দিকে যাচ্ছিলেন তিনি।
 
এ সময় অজ্ঞাত এক যুবক তাকে বলেন, আপনার শার্টে মল লেগে আছে। পানি দিয়ে এগুলো ধুয়ে ফেলুন। যুবকের এমন কথায় তিনি স্থানীয় একটি মসজিদের অজুখানায় যান এবং পাশে টাকার ব্যাগটি রেখে শার্ট পরিষ্কার করতে থাকেন। আর এ সুযোগে পেনশন বইসহ টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায় সেই প্রতারক যুবক।
 
‍সন্ধ্যায় সোনাতলা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হাফিজ বাংলানিউজকে জানান, এ ধরনের খবর শুনেছি। তবে ভুক্তভোগীর পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
 
বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
এমবিএইচ/এসআরএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।