ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কেরানীগঞ্জে জাল নোট ও ইয়াবাসহ ২ মাদকব্যবসায়ী আটক

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
কেরানীগঞ্জে জাল নোট ও ইয়াবাসহ ২ মাদকব্যবসায়ী আটক

কেরানীগঞ্জে জাল নোট ও ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ৠাব সদস্যরা। আটককৃতরা হলেন- রিপন হাওলাদার (৩৭) ও পাখি আক্তার মাজেদা (২৫)।

ঢাকা নর্থ ব্যুরো (কেরানীগঞ্জ): কেরানীগঞ্জে জাল নোট ও ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ৠাব সদস্যরা। আটককৃতরা হলেন- রিপন হাওলাদার (৩৭) ও পাখি আক্তার মাজেদা (২৫)।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে র‌্যাব-১০ ক্রাইম প্রিভেনশন কোম্পানি (সিপিসি-২) কেরানীগঞ্জ ক্যাম্পের সদস্যরা দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন নাজিরের বাগ এলাকার জনৈক নাসির উদ্দিন সাগরের বাড়ির সামনের সড়ক থেকে তাদের আটক করে। এসময় আটককৃতদের কাছ থেকে ৫০০ টাকার ৪৩টি জাল নোট, একটি নাম্বার প্লেটহীন মোটরসাইকেল, ৫৭৫ পিছ ইয়াবা, ৫টি মোবাইল ফোন ও ইয়াবা সেবনের সরঞ্জাম জব্দ করা হয়।

র‌্যাব-১০ ক্রাইম প্রিভেনশন কোম্পানি (সিপিসি-২) কেরানীগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মহিউদ্দিন খান বাংলানিউজকে বলেন, এ ঘটনায় দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১০৪৯ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬

জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।