ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সড়ক দুর্ঘটনায় নানী-নাতনীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
সড়ক দুর্ঘটনায় নানী-নাতনীর মৃত্যু

রাজধানীর তুরাগ থানা এলাকায় সড়ক দুর্ঘটনায় নানী ও নাতনীর মৃত্যু হযেছে। বৃহস্পতিবার (১০ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে কামারপাড়া প্রত্যাশা ব্রিজের রাস্তা পারাপারের সময় এই দুর্ঘটনা ঘটে।

ঢাকা: রাজধানীর তুরাগ থানা এলাকায় সড়ক দুর্ঘটনায় নানী ও নাতনীর মৃত্যু হযেছে। বৃহস্পতিবার (১০ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে কামারপাড়া প্রত্যাশা ব্রিজের রাস্তা পারাপারের সময় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নানী রিজিয়া বেগম (৬০) ও তার নাতনী ইতি মনি (৪)।

তুরাগ থানার ডিউটি অফিসার মামুনুর রশিদ তাদের দুইজনের মৃত্যুর বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

তিনি বলেন, তুরাগ থানা এলাকার কামারপাড়া প্রত্যাশা ব্রিজের রাস্তা পারাপারের সময় একটি যাত্রীবাহী বাস তাদের চাপা দিলে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।

মৃত ব্যক্তির স্বজনদের বরাত দিযে এসআই মামুনুর রশিদ জানান, রিজিয়া বেগমের গ্রামের বাড়ি কুড়িগ্রামের বুরিংগামারি এলাকায়। তারা টঙ্গী এরাকায় থাকতেন। মৃত রিজিয়া বেগমের এক নাতী কামারপাড়ার একটি মাদ্রাসায় পড়াশোনা করেন। তার খোঁজ-খবর নিতে নাতনীকে নিয়ে যাচ্ছিলেন। এসময় এমন ঘটনাটি ঘটে।

ঘাতক বাসটি আটক করে তুরাগ থানায় নেওয়া হয়েছে। তবে চালক পলাতক রয়েছে, তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান এসআই মামুনুর রশিদ।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
এজেডএস/এসজেএ/জেডএম

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।