ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হাজীগঞ্জে তিন মাদকসেবীর জেল ও জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
হাজীগঞ্জে তিন মাদকসেবীর জেল ও জরিমানা

চাঁদপুরের হাজীগঞ্জে মাদক সেবনের অপরাধে ২ মাদক সেবীকে ৪৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ড ও ১ জনকে ৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রম্যমাণ আদালত।

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জে মাদক সেবনের অপরাধে ২ মাদক সেবীকে ৪৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ড ও ১ জনকে ৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) বিকেলে উপজেলা পরিষদে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মাহবুবুল আলম মজুমদার এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

সাজাপ্রাপ্ত আসামিরা হলেন- হাজীগঞ্জ পৌরসভার মকিমাবাদ গ্রামের জিতু মিয়ার ছেলে চঞ্চল (২৮) ও একই গ্রামের মজুমদার বাড়ির আলী মিয়ার ছেলে মো. রিপন ইসলাম (৩৫)। ৫ হাজার টাকা জরিমানা করা হয় রান্ধুনীমুড়া গ্রামের আ. মালেকের ছেলে মনির হোসেনকে।

হাজীগঞ্জ থানা পুলিশ জানায়, বুধবার দিনগত রাতে ইয়াবা সেবন অবস্থায় তিন যুবককে তাদের এলাকা থেকে হাতে-নাতে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে দোষ স্বীকার করায় তাদের সাজা দেওয়া হয়।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ্ আলম বাংলানিউজকে বলেন, সাজাপ্রাপ্ত ২ মাদকসেবীকে সন্ধ্যায় জেলা কারাগারে পাঠানো হয়েছে। বাকি একজনকে জরিমানার পর সতর্ক করে ছেড়ে দেয়া হয়।

বাংলাদেশ সময়: ০১৪৯ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৬
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।