ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজস্ব বোর্ডের চেয়ারম্যান সিলেট যাচ্ছেন শুক্রবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
রাজস্ব বোর্ডের চেয়ারম্যান সিলেট যাচ্ছেন শুক্রবার

জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান নজিবুর রহমান শুক্রবার (১১ নভেম্বর) সিলেট আসছেন। এদিন দুপুরে বিমানের একটি ফ্লাইটে তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছুবেন।

সিলেট: জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান নজিবুর রহমান শুক্রবার (১১ নভেম্বর) সিলেট আসছেন। এদিন দুপুরে বিমানের একটি ফ্লাইটে তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছুবেন।

 

বিকেল ৩টায় জেলা প্রশাসন মিলনায়তনে ইউনিয়ন ডিজিটাল সেন্টার উদ্যোক্তাদের নিয়ে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন তিনি। এরপর সন্ধ্যা সাড়ে ৬টায় রোজভিউ জালালাবাদ রোটারি ক্লাবের কর্মকর্তাদের সঙ্গে আয়কর বিষয়ক কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

পরদিন ১২ নভেম্বর সকাল ১০টায় নগরীর উপশহর বিভাগীয় কাস্টমস কর্মকর্তার কার্যালয়ে রাজস্ব সংলাপ বিষয়ক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

সিলেটের কর কমিশনার সৈয়দ মোহাম্মদ আবু দাউদ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, চেয়ারম্যানের সফর সঙ্গী হিসেবে থাকবেন জাতীয় রাজস্ব বোর্ডের ইন্টেলিজেন্সের মহাপরিচালক মো. বেলাল উদ্দিন।

বাংলাদেশ সময়: ০৩৪৩ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৬
এনইউ/জেডএম

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।