ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মধুপুরে ৬ জুয়াড়ি ও ২ মাদক ব্যবসায়ীর কারাদণ্ড

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
মধুপুরে ৬ জুয়াড়ি ও ২ মাদক ব্যবসায়ীর কারাদণ্ড ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

টাঙ্গাইলের মধুপুরে ছয় জুয়াড়ি ও দুই মাদক ব্যবসায়ীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মধুপুর (টাঙ্গাইল): টাঙ্গাইলের মধুপুরে ছয় জুয়াড়ি ও দুই মাদক ব্যবসায়ীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

 

সোমবার (১৪ নভেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রমেন্দ্র নাথ বিশ্বাস এ দণ্ডাদেশ দেন।

কারাদণ্ডাদেশপ্রাপ্ত ছয় জুয়াড়ি হলেন- উপজেলার টেংরি গ্রামের আব্দুর রশিদের ছেলে স্বপন (২৮), একই গ্রামের আয়েত আলীর ছেলে ফজলু (৩০), মৃত ইউনুস আলীর ছেলে সাইফুল (২৯), টেওয়ান আলীর ছেলে বাচ্চু (৩২), লোকমান আলীর ছেলে আলমগীর (৩১) ও দানেশ আলীর ছেলে খলিল (২৭)।

দুই মাদক ব্যবসায়ী হলেন- পৌর শহরের মালাউড়ী গ্রামের হযরত আলীর ছেলে মোশারফ হোসেন ও পুন্ডুরা গ্রামের মোন্তাজ আলীর ছেলে মনছুর হেলাল।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, দুপুরে পুলিশ পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে বিচারক ছয় জুয়াড়িকে ২০০ টাকা করে জরিমানা অনাদায়ে ১৫ দিনের কারাদণ্ডাদেশ ও দুই মাদক ব্যবসায়ীকে তিন মাস করে কারাদণ্ডাদেশ দেন।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
এজি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।