ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রিশা হত্যা: ঘাতক ওবায়দুলের বিরুদ্ধে চার্জশিট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৮ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
রিশা হত্যা: ঘাতক ওবায়দুলের বিরুদ্ধে চার্জশিট

রাজধানীর কাকরাইলের উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের ছাত্রী সুরাইয়া আক্তার রিশা (১৪) হত্যা মামলায় অভিযোগপত্র (চার্জশিট) জমা দিয়েছে পুলিশ। সোমবার ( ১৪ নভেম্বর) বিকেলে রমনা থানার ওসি,...

ঢাকা: রাজধানীর কাকরাইলের উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের ছাত্রী সুরাইয়া আক্তার রিশা (১৪) হত্যা মামলায় অভিযোগপত্র (চার্জশিট) জমা দিয়েছে পুলিশ।  

সোমবার ( ১৪ নভেম্বর) বিকেলে রমনা থানার ওসি ( তদন্ত) মো. আলী হোসেন বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি ওই মামলার তদন্ত কর্মকর্তাও।  

আলী হোসেন বলেন, ‘এই মামল‍ায় ওবায়দুল খানকে প্রধান আসামি করে চার্জশিট দেওয়া হয়েছে। ’

‘ওবায়দুল নিজেই এই ঘটনার পরিকল্পনাকারী ও হত্যাকাণ্ড ঘটিয়েছে। এর সঙ্গে অন্য কারো যোগসূত্র নেই। সোমবার দুপুরে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতের সংশ্লিষ্ট শাখায় চার্জশিটটি জমা দেওয়া হয়েছে। ’ 

এর আগে গত ২৪ আগস্ট পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে স্কুলের সামনের ওভারব্রিজে রিশাকে ছুরিকাঘাত করে ওবায়দুল। পরে চারদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে ২৮ আগস্ট ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক)  চিকিৎসাধীন অবস্থায় মারা যান রিশা উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্রী রিশা।  

এই ঘটনায় রিশার মা তানিয়া হোসেন বাদী হয়ে রমনা থানায় একটি মামলা করেন।

পরে ৩১ আগস্ট সকালে নীলফামারীর ডোমার উপজেলার সোনারায় বাজার থেকে ওবায়দুলকে গ্রেফতার করে পুলিশ।  

ওবায়দুলের গ্রামের বাড়ি দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার মোহনপুর ইউনিয়নের মিরাটঙ্গী গ্রামে। রাজধানীর এলিফ্যান্ট রোডের ইস্টার্ন মল্লিকা শপিং কমপ্লেক্সে একটি দরজির দোকানের কাজ করতেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
আরএটি/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।