ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা চলছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা চলছে

গাইবান্ধা-চার (গোবিন্দগঞ্জ) আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ বলেছেন, গোবিন্দগঞ্জ উপজেলার সাহেবগঞ্জ ইক্ষু খামারের জমি থেকে সাঁওতালদের উচ্ছেদের ঘটনাকে কেন্দ্র করে কিছু মহল অপপ্রচার চালাচ্ছে।

গাইবান্ধা: গাইবান্ধা-চার (গোবিন্দগঞ্জ) আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ বলেছেন, গোবিন্দগঞ্জ উপজেলার সাহেবগঞ্জ ইক্ষু খামারের জমি থেকে সাঁওতালদের উচ্ছেদের ঘটনাকে কেন্দ্র করে কিছু মহল অপপ্রচার চালাচ্ছে। তারা ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে।

 

তিনি এসময় আরো বলেন, আমার নামে অপপ্রচার করে সত্য ঘটনা আড়াল করা যাবে না। কোনো মহল যদি প্রমাণ করতে পারে যে আমি ঘটনার দিন উপস্থিত ছিলাম, কিংবা এ ঘটনায় আমার সম্পৃক্ততা ছিল তাহলে আমি সংসদ সদস্যের পদ থেকে পদত্যাগ করবো।

সোমবার (১৪ নভেম্বর) বিকেলে সাহেবগঞ্জের কাটামোড়ে সাপমারা ও কাটাবাড়ি ইউনিয়ন পরিষদ আয়োজিত পারস্পারিক সম্প্রীতি বিষয়ক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে কাটাবাড়ী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রেজাউল করিম রফিকের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মোহাম্মদ হোসেন ফকু, যুগ্ম সাধারণ সম্পাদক প্রধান জাকারিয়া ইসলাম জুয়েল ও আব্দুল লতিফ প্রধান, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক প্রধান আতাউর রহামন বাবলু, আওয়ামী লীগ নেতা মকিতুর রহামন রাফি, উপজেলা যুবলীগ সভাপতি তাহেদুল ইসলাম রকেট, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন ঠান্ডু, আদিবাসী ঐক্যপরিষদের নেতা গৌরাঙ্গ পাহাড়ি, হিন্দু-বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের উপজেলা সভাপতি শৈলেন্দু মোহন রায় স্বপন, সাধারণ সম্পাদক তনয় কুমার দেব, আদিবাসীর পারগানা পরিষদের সভাপতি রশেন কিচকু, সাপমার ইউনিয়ন পারগানা পরিষদের সভাপতি চরণ মরমূ প্রমুখ।

সভার শুরুতে উচ্ছেদের সময় সহিংসতার ঘটনায় নিহত শ্যামল হেমভ্রম ও মঙ্গল টুডুর স্বরণে সবাই দাঁডিয়ে এক মিনিট নিরবতা পালন করেন।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।