ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রামগতিতে বাল্যবিয়ে থেকে রক্ষা পেলো স্কুলছাত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
রামগতিতে বাল্যবিয়ে থেকে রক্ষা পেলো স্কুলছাত্রী

লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় পান্না বেগম (১০) নামে পঞ্চম শ্রেণির এক ছাত্রী বাল্যবিয়ে থেকে রক্ষা পেয়েছে। এ ঘটনায় বর ও কনের বাবাসহ তিনজনকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় পান্না বেগম (১০) নামে পঞ্চম শ্রেণির এক ছাত্রী বাল্যবিয়ে থেকে রক্ষা পেয়েছে। এ ঘটনায় বর ও কনের বাবাসহ তিনজনকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৪ নভেম্বর) বিকেলে উপজেলার বড়খেরী ইউনিয়নের বড়খেরী গ্রামে কনের বাড়িতে অভিযান চালায় রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম শফি কামাল।

এ সময় তিনি পান্না বেগম বড়খেরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী ও বড়খেরী গ্রামের মো. মোছলেহ উদ্দিনের মেয়ের বিয়ে বন্ধ করে দেন।

পরে সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মেয়ের বাবা,  চর পোড়াগাছা ইউনিয়নের চর কলাকোপা গ্রামের বাসিন্দা বরের বাবা মো. আলমগীর ও কাজির সহকারী হাফেজ মনির উদ্দিনকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম শফি কামাল বাংলানিউজকে বলেন, খবর পেয়ে গিয়ে ওই শিশুর বাল্যবিয়ে বন্ধ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।