ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাবা-মাকে পিটিয়ে স্কুলছাত্রীকে অপহরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
বাবা-মাকে পিটিয়ে স্কুলছাত্রীকে অপহরণ

বিয়ে দিতে অস্বীকৃতি জানানোয় গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় বাবা-মা ও দাদীকে মারধর করে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে (১১) অপহরণ করে নিয়ে গেছে এক বখাটে।

গাইবান্ধা: বিয়ে দিতে অস্বীকৃতি জানানোয় গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় বাবা-মা ও দাদীকে মারধর করে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে (১১) অপহরণ করে নিয়ে গেছে এক বখাটে।

সোমবার (১৪ নভেম্বর) বিকেলে ফুলছড়ি উপজেলার ফুলছড়ি ইউনিয়নের ব্রহ্মপুত্রের দুর্গম চরের বাজে ফুলছড়ি গ্রামে এ ঘটনা ঘটে।


 
বিকেলে একই গ্রামের শাহা আলীর ছেলে বখাটে কফিল উদ্দিন (২৫) ঘুটাইল উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে যান। কফিল এর আগেও দুটি বিয়ে করেছেন।

মেয়েটির বাবা অভিযোগ করেন, দীর্ঘদিন ধরে কফিল ও  তার পরিবারের লোকজন তার মেয়েকে বিয়ের প্রস্তাব দিয়ে আসছেন। কিন্তু মেয়ের বয়স কম ও ছেলের সমস্যা থাকায় তিনি মেয়েকে বিয়ে দিতে রাজি হয়নি।

বিকেলে কফিল তার বাবা শাহা আলী, চাচা সন্দেশসহ কয়েকজনকে নিয়ে তার বাড়িতে আসেন। সেখানে কথা কাটাকাটির একপর্যায়ে তার স্ত্রী, বৃদ্ধ মা ও তাকে মারধর করে মেয়েকে তুলে নিয়ে যায় কফিল ও তার লোকজন।

তিনি জানান, কফিলের পরিবার প্রভাবশালী হওয়ায় ঘটনার পর থেকে বিভিন্ন হুমকি দিচ্ছেন। এ কারণে থানায় গিয়ে অভিযোগ ও চিকিৎসা নিতে পারছেন না তারা। তবে ফুলছড়ি থানায় বিষয়টি জানিয়েছেন।

এ বিষয়ে ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক বাংলানিউজকে জানান, খবর পেয়ে সন্ধ্যার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে অভিযুক্তরা পলাতক থাকায় আটক করা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।