ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রামপুরায় বাসায় ডাকাতি, যুবক গুলিবিদ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
রামপুরায় বাসায় ডাকাতি, যুবক গুলিবিদ্ধ

রাজধানীর রামপুরার উলন রোডে তিনতলা বাড়ির নিচ তলার এক বাসায় ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় নুর‍ুল ইসলাম (২৭) নামে এক যুবক গুলিবিদ্ধ হয়েছে।

ঢাকা: রাজধানীর রামপুরার উলন রোডে তিনতলা ভবনের নিচ তলার এক বাসায় ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় নুর‍ুল ইসলাম (২৭) নামে এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন।

সোমবার (১৪ নভেম্বর) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ নুর‍ুল ইসলাম বাংলানিউজকে জানান, ছয় মুখোশধারী ড‍াকাত বাসায় ঢুকে অস্ত্রের মুখে তাদের ৫/৬ জনকে জম্মি করে নগদ দেড় লাখ টাকা ও কিছু স্বর্ণালঙ্কার লুট করে। ডাকাতরা বাসা থেকে বেরিয়ে যাওয়ার সময় গুলি ছুড়লে তিনি গুলিবিদ্ধ হন। পরে আহত অবস্থায় পরিবারের অন্য সদস্যরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠান।

রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ূন কবির জানান, এমন খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি ডাকাতির ঘটনা কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

গুলিবিদ্ধ নুর‍ুল ইসলামের বাবা জাহিদুর রহমানের উলন রোডে স্বর্ণের দোকান করেন। পূর্ব শক্রতার জেরেও এমন ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২২৪১ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
এজেডএস/টিআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।