ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চাঁদপুরে ট্রেনে কাটা পড়ে কলেজ ছাত্রের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
চাঁদপুরে ট্রেনে কাটা পড়ে কলেজ ছাত্রের মৃত্যু

চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কের পূর্বে পাশে চাঁদপুর-লাকসাম রেললাইনে মেঘনা এক্সপ্রেসের নিচে কাটা পড়ে রিসান হোসাইন সেন্টু (১৮) নামে কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে।

চাঁদপুর: চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কের পূর্বে পাশে চাঁদপুর-লাকসাম রেললাইনে মেঘনা এক্সপ্রেসের নিচে কাটা পড়ে রিসান হোসাইন সেন্টু (১৮) নামে কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে।

সোমবার (১৪ নভেম্বর) দিনগত রাত সাড়ে ৯টায় বঙ্গবন্ধু সড়কের রেলক্রসিং সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত সেন্টু চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের পশ্চিম সকদী গ্রামের সাবেক ইউপি সদস্য মো. বাবুলের ছেলে। তিনি শহরের আল-আমিন একাডেমি স্কুল অ্যান্ড কলেজ থেকে এ বছর এইচএসসি পাশ করেন।

সেন্টুর সহপাঠীরা জানান, তিনি গ্রামের বাড়িতে না থেকে শহরের ওয়্যারলেস এলাকায় বাসা বাড়া করে থাকতেন। শুনেছি তার বাবার সঙ্গে কোনো বিষয় নিয়ে অভিমান রয়েছে।

চাঁদপুর রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসমান গণি পাঠান বাংলানিউজকে বলেন, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা মেঘনা এক্সপ্রেস ট্রেন চাঁদপুরে প্রবেশ করার সময় ঘটনাস্থলে কলেজ ছাত্র কাটা পড়েন। খবর পেয়ে জিআরপি পুলিশ মরদেহ উদ্ধার করেছে। পরিবারের কোনো লোক এখন পর্যন্ত থানায় যোগাযোগ করেনি।

মঙ্গলবার (১৫ নভেম্বর) সকালে মরদেহ ময়নাতদন্ত শেষে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
টিআই

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।