ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বেনাপোলে আনসার সদস্যকে মারধরের ঘটনায় মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
বেনাপোলে আনসার সদস্যকে মারধরের ঘটনায় মামলা

বেনাপোল বন্দর থেকে চোরাই পণ্য ক্রয়কারী সিন্ডিকেটের সদস্যদের হামলায় গুরুতর আহত বন্দরের নিরাপত্তা কর্মী আনসার সদস্য ফিরোজকে (২৫)  ঢাকা মেডিকেলের আইসিওতে ভর্তি করা হয়েছে। ঘটনার ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও তার জ্ঞান ফেরেনি।

বেনাপোল (যশোর): বেনাপোল বন্দর থেকে চোরাই পণ্য ক্রয়কারী সিন্ডিকেটের সদস্যদের হামলায় গুরুতর আহত বন্দরের নিরাপত্তা কর্মী আনসার সদস্য ফিরোজকে (২৫)  ঢাকা মেডিকেলের আইসিওতে ভর্তি করা হয়েছে। ঘটনার ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও তার জ্ঞান ফেরেনি।

আহত আনসার সদস্য ঝিন‍াইদহের শৈলকুপা উপজেলার বকশিপুর গ্রামের ইব্রাহিম হোসেনের ছেলে।
 
এদিকে, এ ঘটনায় চার জনের নাম উল্লেখসহ ১০ জনকে আসামি করে মামলা করা হয়েছে।

বুধবার (১৬ নভেম্বর) রাত ১০টার দিকে আনসারের এপিসি আব্দুর রশিদ বাদী হয়ে বেনাপোল পোর্ট থানায় এই মামলা দায়ের করে।

বেনাপোল বন্দরের আনসারের পিসি শহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, গত ২৬ অক্টোবর বন্দর থেকে আমদানি পণ্য চুরির সময় খোকন ও তৌহিদুর নামে দুই চোর সিন্ডিকেটের সদস্যকে আট কেজি তামা জাতীয় পূণ্যসহ আটক করে কর্তব্যরত আনসার সদস্য ফিরোজ। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়। কিছুদিন পরেই আসামিরা আদালত থেকে জামিনে বেরিয়ে আসে। পরে প্রতিশোধ নিতে তারা দল বেধে ১০/১২ জন গত মঙ্গলবার (১৫নভেম্বর) রাত ৮টার দিকে বন্দরের ১৪ নাম্বার পণ্যগারের সামনে আসে।

এ সময় সেখানে আনসার সদস্য ফিরোজকে একা পেয়ে এলাপাতারি কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। সেখান থেকে ঢামেকে পাঠানো হয়।

বেনাপোল পোর্ট থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মতিয়ার রহমান মামলার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করে বলেন, আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ০৩২৫ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৬
এজেডএইচ/এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।