ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বৃদ্ধার কর্মসংস্থানের ব্যবস্থা করলেন বাবুগঞ্জের ইউএনও

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪১ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৬
বৃদ্ধার কর্মসংস্থানের ব্যবস্থা করলেন বাবুগঞ্জের ইউএনও বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাবুগঞ্জ উপজেলায় অসহায় এক বৃদ্ধার কর্মসংস্থানের ব্যবস্থা করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশ্রাফুল ইসলাম জুপিটার।

বরিশাল: বাবুগঞ্জ উপজেলায় অসহায় এক বৃদ্ধার কর্মসংস্থানের ব্যবস্থা করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশ্রাফুল ইসলাম জুপিটার।

স্বামীর মৃত্যুর পর থেকে পর বিভিন্ন অলি-গলি, অফিস আদালতে সাহায্য প্রার্থনা করে বেড়াতেন দেহেরগতি ইউনিয়নের বাহেরচর গ্রামের মৃত সেকান্দার আলীর বিধবা স্ত্রী ফাতেমা বেগম (৬০)।

বিষয়টি নজরে আসে উপজেলা নির্বাহী কর্মকর্তার।

তাৎক্ষণিক তিনি বিষয়টি নিয়ে কথা বলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. হানিফ সিকদারের সঙ্গে। তিনি ওই বৃদ্ধার জন্য কিছু করার লক্ষ্যে সহযোগিতামূলক মনোভাব প্রকাশ করেন।

এরপর বুধবার কাউকে কিছু না জানিয়ে বৃদ্ধা ফাতেমা বেগমের জন্য উপজেলা চত্বরে একটি ছোট্ট দোকান খুলে দিলেন ওই দুই কর্মকর্তা।

অস্থায়ী দোকানটির নাম দেওয়া হয়েছে স্বপ্ন স্টল। যা দেখে অনেকেই সাধুবাদ জানিয়েছেন।

এ ব্যাপারে ইউএনও বলেন, সমাজের বিত্তবানরা যদি প্রতিটি অসহায় ও ছিন্নমূল মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিতেন তাহলে আমাদের সমাজে অসহায় মানুষ থাকত না।

স্টল উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন বাবুগঞ্জ ওয়াকার্স পার্টির কেন্দ্রীয় নেতা জনাব বজলুর রহমান মাস্টার, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আব্দুল করিম হাওলাদার, ওয়াকার্স পার্টির উপজেলা সম্পাদক টিএম শাহজাহান প্রম‍ুখ।

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
এমএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।