ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

লালমনিরহাটে নারীর ট্রেনে কাটা মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৯ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৬
লালমনিরহাটে নারীর ট্রেনে কাটা মরদেহ উদ্ধার

লালমনিরহাট পৌরসভার খোচাবাড়ি রেল লাইন থেকে বেগম (৪০) নামে এক নারীর খণ্ডিত মরদেহ উদ্ধার করেছে জিআরপি থানা পুলিশ।

লালমনিরহাট: লালমনিরহাট পৌরসভার খোচাবাড়ি রেল লাইন থেকে বেগম (৪০) নামে এক নারীর খণ্ডিত মরদেহ উদ্ধার করেছে জিআরপি থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকাল ৯টার দিকে লালমনিরহাট বুড়িমারী রেল রুটের খোচাবাড়ি রেল লাইন থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত বেগম খোচাবাড়ি এলাকার সেনা সদস্য আব্দুস সামাদের বোন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, স্বামী পরিত্যক্তা বেগম প্রায় ১০ বছর ধরে সেনা সদস্য ভাই আব্দুস সামাদের বাসায় থাকতেন। সামাদ চাকরির সুবাদে বাইরে অবস্থান করায় বেগমকে নিয়ে ওই বাসায় থাকতেন তার স্ত্রী মনি।

স্থানীয়দের অভিযোগ, প্রায় সময়ই বেগমের ওপর শারীরিক নির্যাতন করতেন ভাবী মনি। বুধবার সন্ধ্যায়ও তাদের মধ্যে বাক-বিতণ্ডা হয়েছে বলে প্রতিবেশীরা জানান।
 
বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে স্থানীয়রা বাড়ির পাশে রেল লাইনে বেগমের খণ্ডিত মরদেহ দেখে পুলিশে খবর দেয়। লালমনিরহাট জিআপি থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত বেগমের ভাবী মনি বাংলানিউজকে জানান, অভিমান করে বুধবার সারাদিন অভুক্ত ছিল বেগম। সন্ধ্যায় কাউকে কিছু না বলে কোথায় যেন চলে যান। সকালে তার মরদেহ দেখে স্থানীয়রা বাড়িতে খবর দেন।

ঘটনাস্থলে উপস্থিত লালমনিরহাট রেলওয়ে থানার উপ পরিদর্শক (এসআই) গোলক চন্দ্র বাংলানিউজকে জানান, মরদেহ মর্গে পাঠানো হয়েছে। রেলওয়ে যোগাযোগ স্বাভাবিক রয়েছে।

লালমনিরহাট রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১০৫৮ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।