ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ধুনটে আন্ত‍ঃজেলার ৩ ডাকাত রিমান্ডে

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৮ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৬
ধুনটে আন্ত‍ঃজেলার ৩ ডাকাত রিমান্ডে

বগুড়ার ধুনট উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে আটক আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্যের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে আটক আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্যের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে বগুড়া কারাগার থেকে তাদের রিমান্ডে আনা হয়।


 
রিমান্ডপ্রাপ্ত ডাকাতরা হলো-গাজিপুরের জয়দেবপুর উপজেলার ডেসেরচালা গ্রামের আলমগীর হোসেনের ছেলে ট্রাক চালক রাবিক (২৪), গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার পাড়াসাদুয়া গ্রামের আব্দুল মালেকের ছেলে ফজলুল হক (২৫) ও গাজিপুরের কালিয়াকৈর উপজেলার বালিয়াদি গ্রামের বাকু মণ্ডলের ছেলে মিনহাজ উদ্দিন মিন্টু (২৫)।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ফারুকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, আন্তঃজেলা ডাকাত দলের ১০/১২ জন সদস্য ৮ নভেম্বর রাতে উপজেলার খাটিয়ামারি এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে মথুরাপুর-খাটিয়ামারি রাস্তার কাশিয়াহাটা ব্রিজ এলাকা থেকে রাকিব, ফজলু ও মিন্টুকে আটক করা হয়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের অন্য সদস্যরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে পিকআপভ্যান, রামদা, তালা কাটার সরঞ্জামাদি ও লোহার রডের ৩টি অংশ জব্দ করা হয়।

এ ঘটনায় আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৮ জনের বিরুদ্ধে ধুনট থানায় একটি মামলা দায়ের করা হয়। ১০ নভেম্বর ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।