ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পঞ্চগড়ে ট্রাকচাপায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৮ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৬
পঞ্চগড়ে ট্রাকচাপায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত 

পঞ্চগড় সদর উপজেলার জগদল এলাকায় একটি ট্রাক দু’টি মোটরসাইকেলকে চাপা দেওয়ায় দু’জন নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন আরো তিনজন। হতাহতরা দুই মোটরসাইকেলের আরোহী।

পঞ্চগড়: পঞ্চগড় সদর উপজেলার জগদল এলাকায় একটি ট্রাক দু’টি মোটরসাইকেলকে চাপা দেওয়ায় দু’জন নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন আরো তিনজন।

হতাহতরা দুই মোটরসাইকেলের আরোহী।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুরে পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার শালবাহান এলাকার নুর আলমের ছেলে দেলোয়ার হোসেন (২৪) ও একই এলাকার জয়নাল হকের ছেলে আশরাফুল ইসলাম (২২)।  

আহতরা হলেন- শালবাহান এলাকার নজিবুল ইসলামের ছেলে শাওন (২০), পঞ্চগড় করতোয়া চা কারখানার শ্রমিক নয়ন (২৫) ও দ্বীপ (১৫)।  

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে তেঁতুলিয়ার শালবাহান থেকে মোটরসাইকেলে করে পঞ্চগড় শহরে যাচ্ছিলেন দেলোয়ার, আশরাফুল ও শাওন। একই সময় জগদল বাজার থেকে মোটরসাইকেলে করে মহাসড়কে উঠছিলেন নয়ন ও দ্বীপ। এসময় পঞ্চগড় থেকে তেঁতুলিয়াগামী একটি ট্রাক ওই দুই মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দেলোয়ার মারা যান। এসময় গুরুতর আহত হন দুই মোটরসাইকেলের অপর চার আরোহী। এ অবস্থায় তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেওয়ার পথে আশরাফুলেরও মৃত্যু হয়।  

পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক (এসআই) কাইয়ুম আলী এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।  

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৬
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।