ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফুটপাত দখলমুক্ত করতে ডিএমপির অভিযান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৬
ফুটপাত দখলমুক্ত করতে ডিএমপির অভিযান

ফুটপাত দখলমুক্ত করতে রাজধানীর বাংলামটর এলাকায় অভিযান চালিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

ঢাকা: ফুটপাত দখলমুক্ত করতে রাজধানীর বাংলামটর এলাকায় অভিযান চালিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুরে ডিএমপি ট্রাফিক (দক্ষিণ) বিভাগের উদ্যোগে এ অভিযান পরিচালিত হয়।

এ অভিযানের নেতৃত্ব দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মশিউর রহমান।

এ সময় ফুটপাত দখলমুক্ত করতে ফুটপাতের উপর স্থাপিত বিভিন্ন দোকান, নির্মাণ সামগ্রী, দোকানের ব্যবহৃত মালামাল উচ্ছেদ ও জব্দ করা হয়। এছাড়া বাংলামটর ক্রসিং এলাকায় যত্রতত্র রাস্তা পারাপারের সময় কয়েকজন পথচারীকে জরিমানা করা হয়।

রাস্তার পাশে অবৈধ পার্কিং ও যত্রতত্র গাড়ি পার্কিং করায় বিভিন্ন মোটরসাইকেল ও গাড়িকে রেকারিংসহ আর্থিক জরিমানা করা হয়। অভিযানে বাধা দেওয়ার অপরাধে হারুন অর রশিদ (৩৫) নামে ফুটপাতের এক দোকানিকে ১৫ দিনের কারাদণ্ড দেওয়া হয়।

এ সময় সাংবাদিকের এক প্রশ্নের জবাবে মশিউর রহমান বলেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ নাগরিকদের চলাচল নির্বিঘ্ন করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে। এটা আমাদের রুটিন ওয়ার্ক। অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৬

পিএম/এএটি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।