ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কেরানীগঞ্জে ভূমি অফিসের সার্ভেয়ার আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৬
কেরানীগঞ্জে ভূমি অফিসের সার্ভেয়ার আটক

কেরানীগঞ্জ উপজেলা ভূমি অফিসের দক্ষিণ কেরানীগঞ্জ রাজস্ব সার্কেলের সার্ভেয়ার মোশারফ হোসেনকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। 

কেরানীগঞ্জ (ঢাকা): কেরানীগঞ্জ উপজেলা ভূমি অফিসের দক্ষিণ কেরানীগঞ্জ রাজস্ব সার্কেলের সার্ভেয়ার মোশারফ হোসেনকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।  

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিকেলে নামজারি করতে আসা এক নারীর কাছ থেকে পাঁচ হাজার টাকা ঘুষ নেওয়ার সময় তাকে হাতেনাতে আটক করা হয়।

এসময় দুদক ঢাকা বিভাগীয় কার্যালয়ের পরিচালক নাসিম আনোয়ার ও সহকারী পরিচালক আব্দুল ওয়াদুদ উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, এক নারী নামজারি করার জন্য মোশারফ হোসেনের কাছে গেলে তিনি ঘুষ দাবি করেন। পরে পাঁচ হাজার টাকা ঘুষের বিনিময়ে নামজারি করতে রাজি হন মোশারফ। ওই নারী এ বিষয়ে দুদকে অভিযোগ করেন। পরে বৃহস্পতিবার বিকেলে ওই নারীকে দিয়ে ফাঁদ পাতে দুদক। পূর্ব পরিকল্পনা অনুযায়ী কেরানীগঞ্জ উপজেলা পরিষদের ক্যান্টিনে ঘুষের টাকা নিয়ে হাজির হন ওই নারী। দুদকের একটি দল সেখানে আগে থেকেই অবস্থান নেন। এসময় ঘুষ নেওয়ার সময় হাতেনাতে মোশারফকে আটক করা হয়।  

নাম প্রকাশে অনিচ্ছুক দুদকের এক কর্মকর্তা জানান, মোশারফ হোসেনকে দুদক কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। এরপর মামলা দায়ের করে পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

এ ব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) অঞ্জন কুমার সরকার এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৬
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।