ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফতুল্লায় বাবু হত্যা মামলার আসামি শামীম গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৬
ফতুল্লায় বাবু হত্যা মামলার আসামি শামীম গ্রেফতার

নারায়ণগঞ্জের ফতুল্লার দেওভোগে মাদক ব্যবসার নিয়ন্ত্রণ নিয়ে নিহত হৃদয় ওরফে বাবু (২৫) হত্যা মামলার আসামি ও চিহ্নিত মাদক ব্যবসায়ী শামীমকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লার দেওভোগে মাদক ব্যবসার নিয়ন্ত্রণ নিয়ে নিহত হৃদয় ওরফে বাবু (২৫) হত্যা মামলার আসামি ও চিহ্নিত মাদক ব্যবসায়ী শামীমকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিকেলে দেওভোগ পানির ট্যাংকি এলাকা থেকে নিহত হৃদয় ওরফে বাবুর ব্যবহৃত মোবাইল ফোনসহ শামীমকে গ্রেফতার করা হয়।

ফতুল্লা মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কামরুল ইসলাম বাংলানিউজকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

গত ১০ নভেম্বর (বৃহস্পতিবার) বাবু হত্যার পরদিন ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৮-১০ জনকে আসামি করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন নিহত বাবুর বড় ভাই মাহমুদুল ইসলাম সুজন। মামলার প্রধান আসামি করা হয় স্থানীয় মাদক ব্যবসায়ী হাসান বাহিনীর প্রধান হাসানকে।

এ হত্যার ঘটনায় পুলিশ ইতোমধ্যেই পশ্চিম দেওভোগ নগর এলাকার তারা মিয়ার ছেলে রাহাত (১৮) ও একই এলাকার কাশেম মিয়ার ছেলে মিলনকে (৪৫) গ্রেফতার করেছে। তারা উভয়ই মামলার এজাহারভুক্ত আসামি ও হাসান বাহিনীর সদস্য বলে পুলিশ জানিয়েছে।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৬
জিপি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।