ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খাগড়াছড়িতে বকেয়া বেতনের দাবি কমিউনিটি স্বাস্থ্যকর্মীদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৬
খাগড়াছড়িতে বকেয়া বেতনের দাবি কমিউনিটি স্বাস্থ্যকর্মীদের ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খাগড়াছড়িতে ইউএনডিপি’র অর্থায়নে পার্বত্য জেলা পরিষদের অধীনে কর্মরত কমিউনিটি স্বাস্থ্যকর্মীরা বকেয়া বেতনের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন করেছেন।

খাগড়াছড়ি: খাগড়াছড়িতে ইউএনডিপি’র অর্থায়নে পার্বত্য জেলা পরিষদের অধীনে কর্মরত কমিউনিটি স্বাস্থ্যকর্মীরা বকেয়া বেতনের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন করেছেন।

 

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে শহরের একটি রেস্টুরেন্টে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এসময় অনেকের মধ্যে খাগড়াছড়ির পানছড়ি উপজেলার পানছড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য সুশীলা চাকমা, মাটিরাঙ্গার স্বাস্থ্যকর্মী ভাবনা দেবী ত্রিপুরা ও মহালছড়ির ভূমিকা ত্রিপুরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে বলা হয়- জাতিসংঘ উন্নয়ন কর্মসূচি (ইউএনডিপি) ও খাগড়াছড়ি জেলা পরিষদের স্বাস্থ্যসেবা প্রকল্পের আওতায় ২০০২ সালে ২৬৭ জন স্বাস্থ্যকর্মী নিয়োগ দেওয়া হয়। কিন্তু এক বছর ধরে তারা বেতন-ভাতা পাচ্ছেন না।

এসময় অবিলম্বে বকেয়া বেতন চালুসহ চাকরি জাতীয়করণের দাবি জানানো হয়।

সংবাদ সম্মেলন শেষে চেঙ্গী স্কোয়ার এলাকায় মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে জেলা উপজেলায় কর্মরত কমিউনিটি স্বাস্থ্যকর্মীরা অংশ নেন। পরে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৬
এজি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।