ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

‘উন্নয়নকে বাধাগ্রস্ত করতেই জঙ্গিবাদের উত্থান’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৬
‘উন্নয়নকে বাধাগ্রস্ত করতেই জঙ্গিবাদের উত্থান’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফেনী-১ আসনের সংসদ সদস্য ও ক্ষমতাসীন মহাজোটের অংশীদার জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) নেত্রী শিরীন আখতার বলেছেন, উন্নয়নকে বাধাগ্রস্ত করতেই ইসলামের নামে দেশে জঙ্গিবাদ শুরু হয়েছে।

ফেনী: ফেনী-১ আসনের সংসদ সদস্য ও ক্ষমতাসীন মহাজোটের অংশীদার জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) নেত্রী শিরীন আখতার বলেছেন, উন্নয়নকে বাধাগ্রস্ত করতেই ইসলামের নামে দেশে জঙ্গিবাদ শুরু হয়েছে।

 

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় জেলার ছাগলনাইয়ায় আলহাজ্ব আবদুল হক চৌধুরী ডিগ্রি কলেজের নবনির্মিত ভবনের উদ্বোধন, কৃতি শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করছিলেন তিনি।

শিরীন আখতার বলেন, শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে চলছে। সারাদেশে ব্যাপক উন্নয়ন কাজ হচ্ছে। কিন্তু ধর্মের নামে যারা নারীদের ঘরে আটকে রাখতে চায় তারা দেশের উন্নয়ন চায় না। তারা দেশকে পেছনে ফেলে রাখতে চায়।

তিনি বলেন, জঙ্গিবাদের বিষয়ে সব শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসীকে সচেতন হতে হবে। তাদের বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়াতে হবে।

কলেজের অধ্যক্ষ কবির আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- সহকারী কমিশনার (ভূমি) নাসরিন সুলতানা। এছাড়া ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ খাঁন চৌধুরী, ফেনী জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মীর আবদুল হান্নান, কলেজের দাতা সদস্য আজিজুল হক জাহাঙ্গীর চৌধুরী, ফেনী জেলা জাসদের ভারপ্রাপ্ত সভাপতি কাজী আবদুল বারী প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

শুরুতে ফিতা কেটে ও ফলক উন্মোচন করে কলেজের নতুন ভবন উদ্বোধন করেন শিরীন আখতার এমপি। বক্তৃতা শেষে তিনি কৃতি শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ২২০৫ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৬
এজি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।