ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আগুনের তীব্রতা কমছে, স্টোর রুম থেকে আগুনের সূত্রপাত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৬ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৬
আগুনের তীব্রতা কমছে, স্টোর রুম থেকে আগুনের সূত্রপাত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আশুলিয়ার নরসিংহপুর এলাকার ম্যাটলার অ্যাপারিয়াল লি. নামে পোশাক কারখানায় লাগা আগুনের তীব্রতা কমছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট।

আশুলিয়া  (সাভার): আশুলিয়ার নরসিংহপুর এলাকার ম্যাটলার অ্যাপারিয়াল লি. নামে পোশাক কারখানায় লাগা আগুনের তীব্রতা কমছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দিনগত রাত সাড়ে তিনটার দিকে ওই কারখানার আটতলা ভবনের নিচতলায় অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল হামিদ বাংলানিউজকে জানান, ‘আগুনের তীব্রতা প্রায় নিয়ন্ত্রণে চলে এসেছে। আশা করছি, আর অল্প কিছুক্ষণের ভিতরে আগুন নিয়ন্ত্রণে চলে এলে ডাম্পিং এর কাজ শুরু হবে’।

তিনি আরও জানান, আটতলা ভবনের নিচতলার স্টোর রুম থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। কি কারণে আগুন লেগেছে তা খতিয়ে দেখা হবে’।

কারখানা কর্তৃপক্ষের বরাত দিয়ে ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা জানান, সন্ধ্যা ছয়টার দিকে কারখানা ছুটি হয়ে গেছে। শুধুমাত্র কিছু শ্রমিক স্টোর রুমে মালামাল লোড-আনলোডের কাজ করছিলেন। তবে এখনও কোনো হতাহতের খবর আমাদের কাছে আসেনি’।

তিনি বলেন, আগুন লাগার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে দ্রুত ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছি। পরিস্থিতির অবনতি হলে গাজীপুরের টঙ্গীর ২টি ও সাভারের একটি ইউনিট ডিইপিজেডের ৪টি ইউনিটের সঙ্গে কাজ শুরু করে’।

বাংলাদেশ সময়: ০৫৪৩ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
এএসআর

** আশুলিয়ায় কারখানায় আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে সাতটি ইউনিট

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।