ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শিক্ষক হত্যার বিচার দাবিতে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
শিক্ষক হত্যার বিচার দাবিতে মানববন্ধন ছবি:শাকিল- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভান্ডারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মুক্তিযোদ্ধা সালাম খানকে নির্মমভাবে পিটিয়ে হত্যার ঘটনায় জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে ঢাকায় অবস্থানরত ভান্ডারিয়াবাসী।

ঢাকা: ভান্ডারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মুক্তিযোদ্ধা সালাম খানকে নির্মমভাবে পিটিয়ে হত্যার ঘটনায় জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে ঢাকায় অবস্থানরত ভান্ডারিয়াবাসী।

শুক্রবার (১৮ নভেম্বর) সকালে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে এ দাবি জানানো হয়।

মানববন্ধনে ভান্ডারিয়া উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শফিক মান্নান বলেন, একজন মুক্তিযোদ্ধা ও মানুষ গড়ার কারিগরকে এভাবে পিটিয়ে হত্যা করা হবে তা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। এমন একটি নির্মম হত্যাকাণ্ডের ঘটনায় পাঁচ দিনেও এজাহারভুক্ত আসামিরা গ্রেফতার হলো না। অবিলম্বে তাদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক।

মানববন্ধনে জড়িতরা গ্রেফতার না হলে রোববার (২০ নভেম্বর) উপজেলার সব শিক্ষা প্রতিষ্ঠানে ধর্মঘট, সোমবার (২১ নভেম্বর) সেখানকার সব দোকান এক ঘণ্টার জন্য বন্ধসহ শিক্ষা মন্ত্রণালয়ে স্মারকলিপি দেওয়ার ঘোষণা দেওয়া হয়।

কর্মসূচির আহ্বায়ক শহিদুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন- ফণিভূষণ সমাদ্দার, তানভীর শিকদার, আব্দুর রহিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
জেডএফ/আরআইএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।