ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বেলকুচিতে ভগ্নিপতিকে পিটিয়ে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১০ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
বেলকুচিতে ভগ্নিপতিকে পিটিয়ে হত্যার অভিযোগ

সিরাজগঞ্জের বেলকুচিতে আবু তালেব (৪৬) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে তার তিন শ্যালকের বিরুদ্ধে। এ ঘটনার পর অভিয‍ুক্ত ওই তিনজনকে আটক করেছে পুলিশ।

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচিতে আবু তালেব (৪৬) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে তার তিন শ্যালকের বিরুদ্ধে।

এ ঘটনার পর অভিয‍ুক্ত ওই তিনজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৮ নভেম্বর) সকালে উপজেলার চন্দনগাঁতী দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আবু তালেব ওই গ্রামের গফুর মোল্লার ছেলে।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বাংলানিউজকে জানান, মুদি দোকানদার আবু তালেবের সঙ্গে তার শ্বশুর একই গ্রামের খোদা বক্সের টাকা পয়সার লেনদেন নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। শুক্রবার সকালে খোদা বক্স জামাই আবু তালেবের কাছে পাওনা টাকা চাইতে গেলে তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়।

একপর্যায়ে খোদাবক্সের তিন ছেলে উজ্জ্বল, সওদাগর ও সাদ্দাম এসে দুলাভাই আবু তালেবকে মারধর করেন। পরে স্থানীয়রা এসে আহত আবু তালেবকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।
 
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় নিহতের তিন শ্যালক উজ্জ্বল, সাদ্দাম ও সওদাগরকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।