ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কুমিল্লায় ডাকাতির প্রস্তুতিকালে আটক ৬

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
কুমিল্লায় ডাকাতির প্রস্তুতিকালে আটক ৬ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুমিল্লা সদরে ডাকাতির প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ছয় সদস্যকে ‌আটক করেছে কুমিল্লা জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

কুমিল্লা: কুমিল্লা সদরে ডাকাতির প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ছয় সদস্যকে ‌আটক করেছে কুমিল্লা জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

শুক্রবার (১৮ নভেম্বর) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ডিবি পুলিশ বিষয়টি নিশ্চিত করেছেন।



এরআগে ভোরে সদর উপজেলার নোয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক ডাকাতরা হলেন- কুমিল্লা সদরের শালধর গ্রামের মো. মনির হোসেন (২৭), আড়াইওড়া গ্রামের মো. সোহাগ (২৩), রাজগঞ্জ এলাকার মো. আহসান হাবিব ফুয়াদ (২০), উত্তর চর্থা এলাকার মো. মেহেদী হাসান বাবু (২০), পুরান চৌধুরী পাড়া এলাকার মো. জহির (২০) ও উত্তর চর্থা এলাকার মো. মাইন উদ্দিন (২২)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, আটকের সময় তাদের কাছ থেকে ১টি ওয়ান শ্যুটার গান, ১ রাউন্ড গুলি, ২ রাউন্ড কার্তুজ, ১টি এলজি ও ৪টি ছোরা উদ্ধার করা হয়।

কুমিল্লা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুর আলম বাংলানিউজকে জানান, এ ব্যাপারে কোতোয়ালি মডেল থানায় একটি ডাকাতির প্রস্তুতির মামলা ও একটি অস্ত্র মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
এজি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।