ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাঙামাটিবাসীর সঙ্গে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স শনিবার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২০ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
রাঙামাটিবাসীর সঙ্গে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স শনিবার

সন্ত্রাস জঙ্গিবাদ, উগ্র সাম্প্রদায়িকতা প্রতিরোধ ও ধর্মীয় সম্প্রীতি বৃদ্ধির লক্ষ্যে রাঙামাটির সাধারণ মানুষের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মতবিনিময় করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাঙামাটি: সন্ত্রাস জঙ্গিবাদ, উগ্র সাম্প্রদায়িকতা প্রতিরোধ ও ধর্মীয় সম্প্রীতি বৃদ্ধির লক্ষ্যে রাঙামাটির সাধারণ মানুষের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মতবিনিময় করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (১৯ নভেম্বর) সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত দুই ঘণ্টা ভিডিও কনফারেন্সে রাঙামাটির সাধারণ মানুষের সঙ্গে কথা বলবেন তিনি।

জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান জানান, কনফারেন্সের মূল সভাস্থল পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড। এছাড়া বাংলাদেশ টেলিভিশনে সম্প্রসারিত ভিডিও কনফারেন্সটি বড় পর্দায় জেলা প্রশাসন সম্মেলন কক্ষ, পাবলিক কলেজ প্রাঙ্গণ, মোনঘর আবাসিক বিদ্যালয় প্রাঙ্গণ ও রাঙামাটি জিমনেসিয়ামে দেখানো হবে।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, ভিডিও কনফারেন্সটি সফলভাবে সম্পন্ন করতে জেলা প্রশাসনের পক্ষ থেকে এরই মধ্যে যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

আয়োজিত এ ভিডিও কনফারেন্সে জেলার জনপ্রতিনিধি, রাজনৈতিক নেত‍া, মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, ধর্মীয় নেতা, শিক্ষক, নারী নেত্রী, এনজিও কর্মী, সাংস্কৃতিক নেতা ও শিক্ষার্থীরা অংশ নিবেন।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
আরবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।