ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ধর্ষিত কিশোরী ও অপহৃত স্কুলছাত্রী উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
ধর্ষিত কিশোরী ও অপহৃত স্কুলছাত্রী উদ্ধার

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ধর্ষণের শিকার এক কিশোরী ও অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৮ নভেম্বর) দুপুরে ভিকটিমদের স্বাস্থ্য পরীক্ষা ও জবানবন্দির জন্য ময়মনসিংহ মেডিকেল...

ময়মনসিংহ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ধর্ষণের শিকার এক কিশোরী ও অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৮ নভেম্বর) দুপুরে ভিকটিমদের স্বাস্থ্য পরীক্ষা ও জবানবন্দির জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল ও আদালতে পাঠানো হয়েছে।

জানা যায়, উপজেলার উচাখিলা ইউনিয়নের হরিয়াখালি গ্রামের মাহতাব উদ্দিনের ছেলে আজমল হোসেন (২৫) একই ইউনিয়নের গোল্লা জয়পুর গ্রামের কিশোরীকে (১৮) বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় বাড়ির কাছ থেকে তুলে নিয়ে ধর্ষণ করে। পরে রাতেই ধর্ষিতাকে উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় শুক্রবার (১৮ নভেম্বর) ধর্ষিতা বাদী হয়ে আজমল ও তার সহযোগী শামীমের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন। দুপুরে ধর্ষিতার স্বাস্থ্য পরীক্ষার জন্য মমেক হাসপাতাল ও জবানবন্দির জন্য আদালতে পাঠিয়েছে পুলিশ।

এদিকে, একই ইউনিয়নে কাজীর বলসা গ্রামের নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগে আজাহারুল ইসলাম শামীম নামে এক স্কুলছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে অপহৃত ওই স্কুলছাত্রীকেও।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান বাংলানিউজকে বিষয়টি জানান।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
এমএএএম/ওএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।