ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাঘাইছড়িতে জেএসএস’র ২ নেতাকর্মী গুলিবিদ্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
বাঘাইছড়িতে জেএসএস’র ২ নেতাকর্মী গুলিবিদ্ধ

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বালুখালী গ্রামে পাহাড়ি সংগঠন ইউপিডিএফের কর্মীর গুলিতে উপজেলা যুব সমিতির সভাপতি প্রিয় মণি চাকমা (৪৫) ও জসোকান্তি চাকমা (৩৫) নামে জেএসএস’র (সংস্কার) দুই নেতাকর্মী আহত হয়েছেন।

রাঙামাটি: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বালুখালী গ্রামে পাহাড়ি সংগঠন ইউপিডিএফের কর্মীর গুলিতে উপজেলা যুব সমিতির সভাপতি প্রিয় মণি চাকমা (৪৫) ও জসোকান্তি চাকমা (৩৫) নামে জেএসএস’র (সংস্কার) দুই নেতাকর্মী আহত হয়েছেন।

বৃহস্পতিবার ( ১৭ নভেম্বর) দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা বর্তমানে খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত প্রিয় মণি চাকমা স্থানীয় বরেন্দ্র লাল চাকমার ছেলে এবং বঙ্গলতলী ইউনিয়নের যুব সংহতি সমিতির (জেএসএস) সভাপতি। জসোকান্তি চাকমা জেএসএস’র কর্মী।

স্থানীয় সূত্রে জানা যায়, গভীর রাতে প্রিয় মণি চাকমার বাড়িতে কয়েকজন আলোচনা করছিলেন। এসময় সেখানে হামলা চালায় ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) সশস্ত্র কর্মীরা। বিষয়টি টের পেয়ে পালাতে গেলে প্রিয় মণি চাকমা ও জসোকান্তি চাকমা পায়ে গুলিবিদ্ধ হন।

এ ব্যাপারে বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনার খবর তিনি শুনেছেন। ঘটনাস্থল দুর্গম হওয়ায় তার পক্ষে সেখানে যাওয়া সম্ভব হয়নি। তবে কোন পক্ষ এখনো থানায় অভিযোগ দায়ের করেনি।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।