ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কুষ্টিয়ায় ট্রাকচাপায় সাংবাদিকসহ আহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
কুষ্টিয়ায় ট্রাকচাপায় সাংবাদিকসহ আহত ২

কুষ্টিয়ায় ট্রাকের চাপায় সাংবাদিকসহ দুইজন গুরুতর আহত হয়েছেন। এরা হলেন- কুষ্টিয়ার স্থানীয় দৈনিক আজকের আলো পত্রিকার কুমারখালী প্রতিনিধি এম এ ওহাব ও প্রতীক ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক নাছির উদ্দিন।

কুষ্টিয়া: কুষ্টিয়ায় ট্রাকের চাপায় সাংবাদিকসহ দুইজন গুরুতর আহত হয়েছেন। এরা হলেন- কুষ্টিয়ার স্থানীয় দৈনিক আজকের আলো পত্রিকার কুমারখালী প্রতিনিধি এম এ ওহাব ও প্রতীক ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক নাছির উদ্দিন।

এদের মধ্যে নাছির উদ্দিনের বাম পা কেটে বাদ দেওয়া হয়েছে।

শুক্রবার (১৮ নভেম্বর) বিকেলে কুষ্টিয়া-পাবনা মহাসড়কের বারোমাইলে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সাংবাদিক এমএ ওহাব ও নাছির উদ্দিন কুষ্টিয়া থেকে মোটরসাইকেলে করে ভেড়ামারা যাচ্ছিলেন। পথে কুষ্টিয়া-পাবনা মহাসড়কের বারোমাইলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের বহনকারী মোটরসাইলটিকে ধাক্কা দেয়। এতে তারা ছিটকে পড়ে গেলে ওই ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়।

স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসকরা নাসিরের বাম পা কেটে বাদ দেন।

সন্ধ্যায় তাদের উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকরা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। সাংবাদিক এম এ ওহাবের পায়ের অবস্থাও আশংকাজনক।

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।