ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বড়াইগ্রামে ডাকাতির চেষ্টাকালে ডাকাত সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
বড়াইগ্রামে ডাকাতির চেষ্টাকালে ডাকাত সদস্য আটক

নাটোরের বড়াইগ্রামে সিএনজিচালিত অটোরিকশা থামিয়ে ডাকাতির চেষ্টাকালে বায়েজিদ হোসেন (৪০) নামে এক ডাকাতকে আটক করেছে পুলিশ।

নাটোর: নাটোরের বড়াইগ্রামে সিএনজিচালিত অটোরিকশা থামিয়ে ডাকাতির চেষ্টাকালে বায়েজিদ হোসেন (৪০) নামে এক ডাকাতকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৮ নভেম্বর) দিনগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার নাটোর-বনাপাড়া মহাসড়কের গলাকাটা এলাকায় এ ঘটনা ঘটে।


 
আটক বায়েজিদ হোসেন বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার মোকামতলা গ্রামের হাফিজার রহমানের ছেলে।
 
হাইওয়ে পুলিশের ঝলমলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট হামিদুল ইসলাম বাংলানিউজকে জানান, আহম্মদপুর এলাকার ফল ব্যবসায়ী আবুল ফজল ও তার ম্যানেজার রাতে ঈশ্বরদী এলাকা থেকে অটোরিকশায় বাড়ি ফিরছিলেন।
 
পথে গলাকাটা এলাকায় পৌঁছালে ৭/৮ জনের ডাকাতদল একটি মাইক্রো দিয়ে তাদের অটোরিকশাকে ধাক্কা দিয়ে রাস্তার নিচে ফেলে দেয়। এসময় ডাকাতরা তাদেরকে মারধর করে সঙ্গে থাকা টাকা-পয়সা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। তাদের চিৎকারে স্থানীয় লোকজন ও মহাসড়কে টহলরত হাইওয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে ছুটে আসে। ডাকাত দলের অন্য সদস্যরা গাড়ি নিয়ে পালিয়ে গেলেও বায়েজিদ নামে ওই ডাকাত সদস্যকে স্থানীয়রা ধরে ফেলেন। পরে তারা তাকে পুলিশে সোর্পদ করেন।
 
ইনচার্জ আরো জানান, খবর পেয়ে বড়াইগ্রাম থানার ওসি ঘটনাস্থলে আসেন এবং আটক বায়েজিদকে থানায় নিয়ে যান। বায়েজিদ পুলিশের কাছে ডাকাতির চেষ্টার কথা স্বীকার করেছেন। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।
 
বাংলাদেশ সময়: ০১৪০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।