ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মাদারীপুরে যাত্রীবাহী বাস খাদে, নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৩ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
মাদারীপুরে যাত্রীবাহী বাস খাদে, নিহত ২ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসার থানাধীন পান্তাপাড়া ব্রিজের কাছে যাত্রীবাহী বাস খাদে পড়ে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১২ জন আহত হয়েছেন।

ঢাকা: মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসার থানাধীন পান্তাপাড়া ব্রিজের কাছে যাত্রীবাহী বাস খাদে পড়ে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১২ জন আহত হয়েছেন।

শনিবার (১৯ নভেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে শুধু কামাল হোসেন (৩২) নামে বরগুনা জেলার এক প্রাইমারি স্কুলের শিক্ষকের নাম জানা গেছে।

পুলিশ জানায়, ঈগল পরিবহনের একটি বাস প্রায় ৪০ জন যাত্রী নিয়ে ঢাকা থেকে বরিশাল যাচ্ছিল। পথে ওই ব্রিজ পার হওয়ার সময় নিয়ন্ত্রণ পাশের খালে পড়ে যায়। এসময় বাকিদের জীবিত উদ্ধার করা সম্ভব হলেও ১০ জন নিখোঁজ হন। পরে মৃত অবস্থায় দুইজনকে উদ্ধার করা হয়।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বাংলানিউজকে জানান, এখনো আটজন নিখোঁজ রয়েছেন বলে ধারণা করা হচ্ছে। ফায়ার সার্ভিসের চারটি ইউনিট তাদের উদ্ধারের চেষ্টা করছে।

তিনি আরো জানান, উদ্ধার কাজে যাতে কোনো ব্যাঘাত না ঘটে সেজন্য ঘণ্টা খানেক ঢাকা-বরিশাল মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ করে দেওয়া হয়। এখন যানবাহনগুলোকে পাটুয়ারপার এলাকা দিয়ে বিকল্পপথে গন্তব্যে যেতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৫১ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬ আপডেট: ১৩৫৬
এমএস/আরএইচএস/এনটি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।