ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

স্কুলছাত্র লিয়ন হত্যা মামলার আরেক আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
স্কুলছাত্র লিয়ন হত্যা মামলার আরেক আসামি গ্রেফতার

ময়মনসিংহ নগরীতে সহপাঠীদের ছুরিকাঘাতে স্কুলছাত্র রাশেদুজ্জামান লিয়ন হত্যা মামলার প্রধান আসামি সোহানুর রহমান সোহানকে (১৫) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়নের (র‌্যাব-১৪) সদস্যরা।

ময়মনসিংহ: ময়মনসিংহ নগরীতে সহপাঠীদের ছুরিকাঘাতে স্কুলছাত্র রাশেদুজ্জামান লিয়ন হত্যা মামলার প্রধান আসামি সোহানুর রহমান সোহানকে (১৫) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়নের (র‌্যাব-১৪) সদস্যরা।

বুধবার (২৩ নভেম্বর) দুপুরে র‌্যাব-১৪ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, র‌্যাব-১৪ এর মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলমসহ র‌্যাবের একটি দল বুধবার সদর উপজেলার দিঘারাকান্দা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

র‌্যাব জানায়, মঙ্গলবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে সোহান, নাঈম, সাকিব, জয়সহ কয়েকজন সহপাঠী লিয়নকে বেদম মারধর করে। এক পর্যায়ে নাঈম ধারালো অস্ত্র দিয়ে লিয়নের বাম হাতের কাঁধের নিচে আঘাত করে।

পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। ওইদিনই এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়।

একইদিন জেলার ত্রিশাল ঝিলকী গ্রাম থেকে সাকিবুল হাসান সাকিবকে (১৭) নামে এক আসামিকে গ্রেফতার করে পুলিশ। এ সময় তার রক্তমাখা জামাও উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
এমএএএম/ওএইচ/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।