ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ভিডিও ফুটেজে শনাক্তকৃত রুবেলই চোর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
ভিডিও ফুটেজে শনাক্তকৃত রুবেলই চোর

ভিডিও ফুটেজ দেখে শনাক্তকৃত রুবেলই নেদারল্যান্ডসের রাষ্ট্রদূত লিওনি কুলেনারার ভ্যানিটি ব্যাগ চুরি করেছিলেন বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় রুবেলসহ আরও একজনকে আটক করা হয়েছে।

ঢাকা: ভিডিও ফুটেজ দেখে শনাক্তকৃত রুবেলই নেদারল্যান্ডসের রাষ্ট্রদূত লিওনি কুলেনারার ভ্যানিটি ব্যাগ চুরি করেছিলেন বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় রুবেলসহ আরও একজনকে আটক করা হয়েছে।

বুধবার (২৩ নভেম্বর) দুপুরে রাজধানীর শনিরআখড়া থেকে চোর রুবেল ও তার কাছ থেকে মালামাল কেনা শাওনকে আটক করে পুলিশ।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি দক্ষিণ) উপ-কমিশনার মাশরুকুর রহমান খালেদ বাংলানিউজকে বলেন, আটক করা দুই চোরের মধ্যে রুবেল নেদারল্যান্ডসের রাষ্ট্রদূতের ভ্যানিটি ব্যাগ চুরি করেছিলেন। অন্যজন শাওন চোরাই ব্যাগসহ মালামাল কিনেছিলেন।

রাষ্ট্রদূতের ব্যাগে থাকা সব মালামাল উদ্ধার করা হয়েছে বলেও জানান ওই গোয়েন্দা কর্মকর্তা।

গত ২১ নভেম্বর (সোমবার) ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদে কাউন্টার ফটো আয়োজিত আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চ থেকে নেদারল্যান্ডসের রাষ্ট্রদূত লিওনি কুলেনারার ভ্যানিটি ব্যাগ চুরি হয়ে যায়।

ওই দিনই চারুকলা অনুষদের ভেতরে উন্মুক্ত স্থানে অনুষ্ঠানের ধারণ করা ভিডিও দেখে সন্দেহভাজন এক তরুণকে শনাক্ত করা হয়। শনাক্তকৃত সেই রুবেলই ভ্যানিটি ব্যাগটি ‍চুরি করেছিলেন বলে নিশ্চিত করেছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার আব্দুল বাতেন।

বাংলদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
আরএটি/জিপি/এমজেএফ

**
ডাচ রাষ্ট্রদূতের ব্যাগ উদ্ধার, আটক ২
** ঢাবিতে ডাচ রাষ্ট্রদূতের ভ্যানিটি ব্যাগ চুরি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।