ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মধুপুরে নকলে সহায়তায় শিক্ষকসহ ৩ জনকে জরিমানা

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৭ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
মধুপুরে নকলে সহায়তায় শিক্ষকসহ ৩ জনকে জরিমানা

টাঙ্গাইলের মধুপুরে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় নকল সরবারহের দায়ে এক শিক্ষিকাসহ তিনজনকে ২৩ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মধুপুর (টাঙ্গাইল): টাঙ্গাইলের মধুপুরে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় নকল সরবারহের দায়ে এক শিক্ষিকাসহ তিনজনকে ২৩ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২৩ নভেম্বর) বিকেলে মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রমেন্দ্র নাথ বিশ্বাস এ জরিমানা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- মধুপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক চামেলি খানম ও ওই বিদ্যালয়ের আয়া নিলুফার ইয়াসমিন এবং পরীক্ষার্থীর দাদী বীনা।

ইউএনও রমেন্দ্র নাথ বিশ্বাস বাংলানিউজকে জানান, বুধবার প্রাথমিক বিজ্ঞান পরীক্ষায় মধুপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে শিক্ষক চামেলি খানম এক পরীক্ষার্থীকে নকল সরবরাহ করছিলেন। এ সময় তাকে সহায়তা করেন নিলুফার ইয়াসমিন এবং পরীক্ষার্থীর দাদী বীনা। খবর পেয়ে তাদের আটক করে ইউএনও অফিসে আনা হয়।

পরে বিকেলে তাদের স্বীকারোক্তির ভিত্তিতে বিকেলে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে শিক্ষক চামেলি ও আয়া নিলুফারকে নয় হাজার টাকা করে এবং পরীক্ষার্থীর দাদী বীনাকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।